সন্দেহ জনক করোনা আক্রান্তর মৃতদেহ বাঁকুড়া শহরের লোকালয়ে থাকা শ্মশানে পুড়িয়ে দেওয়ার অভিযোগে বাধা এলাকাবাসীর।

0
88

নরেশ ভকত :: নিউজ ২০ টোয়েন্টি :: ১৫ই,এপ্রিল :: বাঁকুড়া :: সোমবার রাতে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বাঁকাদহ এলাকার ৬৫ বছরের এক বৃদ্ধ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের ফিভার ওয়ার্ডে । ভর্তির হওয়ার কয়েক ঘন্টা পরেই তাঁর মৃত্যু হয় সেখানেই । ওই বৃদ্ধের মৃতদেহ পরিবারের হাতে তুলে না দিয়ে মঙ্গলবার রাতে বাঁকুড়া পুরসভা পুলিশ প্রশাসনের সহযোগিতায় সৎকারের জন্য নিয়ে যায় বাঁকুড়া শহরের লোকালয়ের মধ্যে থাকা লখ্যাতড়া শ্মশানে ।রাতের অন্ধকারে সন্দেহ জনক করোনা আক্রান্তের মৃতদেহ সৎকারের চেষ্টা চলছে জানতে পেরে লালবাজার ও লখ্যাতড়া শ্মশান এলাকার বাসিন্দারা প্রবল বিক্ষোভে ফেটে পড়েন । বিক্ষোভ দেখানো হয় লখ্যাতড়া শ্মশানেও ।

স্থানীয়দের দাবি গত দু দিন ধরে হাসপাতালের ফিভার ওয়ার্ডে মৃতদের লালারসের নমুনা পরীক্ষার আগেই মৃতদেহ রাতের অন্ধকারে লোকালয়ের মধ্যে থাকা লখ্যাতড়া শ্মশানে নিয়ে এসে সৎকার করে দিচ্ছে বাঁকুড়া পুরসভা ও পুলিশ প্রশাসন । এই ভাবে চলতে থাকলে এলাকায় করোনার মতো মারণ অসুখ ছড়িয়ে পড়তে পারে ।

খবর পাওয়ার পরই বাঁকুড়ার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় । কোনোভাবেই বিক্ষোভ সামাল দিতে না পেরে পরে পুলিশ বাহিনী লাঠি চার্জ করে বিক্ষোভকারীদের সরিয়ে দেয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here